• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

আজকের সাতক্ষীরা

মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে র‍্যালি

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৫ জুলাই ২০২৪  

“মাদকের আগ্রাসন দৃশ্যমান, প্রতিরোধেই সমাধান” প্রতিপাদ্যে সাতক্ষীরায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালি আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৪ জুলাই রবিবার সকালে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরার আয়োজনে র‍্যালি আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির’র সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামান আশু, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য লাইলা পারভীন সেঁজুতি, পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক শেখ মোঃ হাশেম আলী। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিঃ জেলা ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল, জেলা আলীগের সভাপতি ও সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবু, জেলা বাস, মিনিবাস মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসুদেব বসু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শোয়াইব আহমাদ, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসনে ইয়াসমিন কারিমী, জেলা সমাজ সেবা ডিডি সন্তোষ কুমার নাথ, সাতক্ষীরা বি আর টি এ সহকারী পরিচালক প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান, জেল সুপার হাসনে জাহান বিথী, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আল ফেরদাউস আলফা,শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ ডাঃ আবুল কালাম বাবলা, সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।